জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৩৮দিন
:
০৮ঘণ্টা
:
০২মিনিট
:
৩৬সেকেন্ড
সুধারামে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি: ডিআইজি -

সুধারামে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি: ডিআইজি

1 min read
108 Views

বদিউজ্জামান তুহিন, দৈনিক নোয়াখালী সময় ডট কম: সুধারামে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি ছিলেন ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ। ১৭ অক্টোরব দুপুর সাড়ে ১২ টা সুধারাম মডেল থানা কর্তৃক বিআরডিবি মিলনায়তনে আয়োজিত নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), সভাপতিত্ব করেন নোয়াখালী জেলার মানবিক পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব দীপক জ্যোতি খীসাসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এ সময় বক্তব্য রাখেন মাইজদী মাষ্টারপাড়াস্থ একতা কমিউনিটি পুলিশিং সংঘের সেক্রেটারী এ্যাডভোকেট গোলাম আকবর, মাইজদী ১নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলম, নোয়াখালী কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী প্রিতি চৌধুরী, সালমা সুলতানা ঝুমুর, মর্জিনা আক্তার নামক একজন গৃহীনি। বক্তারা তাদের বক্তব্যে নারী নির্যানত বন্ধ এবং বেগমঞ্জ একলাশপুরের ঘটনার যাতে আর পুনরাবৃত্তি না হয় সে দিকে খেয়াল রাখার জন্য সকলকে আহবান জানান।

এ সময় প্রধান অতিথি চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি বলেন সমাজে ৫% মানুষ খারাপ। খারাপ মানুষের কাছে অন্যান্যরা জিম্মি হয়ে থাকতে পারে না। পুলিশকে কাজের মাধ্যমে তাদের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনতে হবে। পুলিশকে মানুষের আরো কাছাকাছি যেতে হবে। সভাপতির বক্তেব্যে জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন বলেন অপরাধ দমনে পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। সমাজে কোন নারী নির্যাতনকারী ও সন্ত্রাসীদের স্থান হবে না। বিট পুলিশিং এর মাধ্যমে আমরা জনগণের আরো কাছাকাছি গিয়ে সেবা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *